728x90 AdSpace

Latest News
Sunday, 24 May 2015

২৪ ঘণ্টার কল সেন্টার চালু বিটিসিএলের


গ্রাহকদের জন্য সর্বাধুনিক প্রযুক্তি সুবিধাসম্পন্ন ২৪ ঘণ্টার কল সেন্টার চালু করেছে বিটিসিএল।
কল সেন্টারে ‘১৬৪০২’ নম্বরে ডায়াল করে বিটিসিএলের গ্রাহকরা টেলিফোন, ইন্টারনেট, এসএমএস করে বিটিসিএল ফোনের বিষয়ে অভিযোগ জানাতে পারবেন।
ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব মো. ফয়জুর রহমান চৌধুরী বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে কল সেন্টারটির উদ্বোধন করেন। রাজধানীর ইস্কাটনে বিটিসিএলের প্রধান কার্যালয় টেলিযোগাযোগ ভবনে উদ্বোধনী অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।
বিটিসিএলের সেবা গ্রাহকের দ্বারপ্রান্তে পৌঁছাতে এ উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানিয়েছেন সংস্থার পরিচালক (জনসংযোগ ও প্রকাশনা) মীর মোহাম্মদ মোরশেদ।
বিটিসিএলের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, কল সেন্টার অপারেটরের মাধ্যমে গ্রাহকরা তাদের টেলিফোনের অভিযোগের স্ট্যাটাস জানতে পারবেন।
প্রাথমিকভাবে ঢাকার সকল বিটিসিএল টেলিফোন গ্রাহকরা এ কল সেন্টারের সার্ভিস পাবেন। পরবর্তীতে ঢাকার বাইরের গ্রাহকদেরকেও এ সুবিধার আওতায় আনা হবে।
একমাত্র গ্রামীণফোন ছাড়া সকল মোবাইল ও পিএসটিএন গ্রাহকরা এ কল সেন্টারের সার্ভিস পাবেন। তবে গ্রামীণফোন ‘১৬৪০২’ শর্টকোড নিয়ে এগিয়ে এলে এ অপারেটরের গ্রাহকরাও এ সুবিধা ভোগ করতে পারবেন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

রাষ্ট্রায়ত্ত সংস্থা বিটিসিএলের ফোনে কথা বলে জাতীয় অগ্রগতিতে অবদান রাখার বিষয়ে দেশের জনগণের সার্বিক সহযোগিতা কামনা করা হয়েছে।
সরকারের ভিশন-২০২১ বাস্তবায়নে বিটিসিএল দৃঢ় প্রতিজ্ঞ এবং অগ্রণী ভুমিকা পালনে তৎপর বলে সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Item Reviewed: ২৪ ঘণ্টার কল সেন্টার চালু বিটিসিএলের Rating: 5 Reviewed By: আবু নাইম